সারাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে পৌর শহরে চৌরাস্তায় ঘণ্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলা শাখা।

খুলনার রূপসা উপজেলার শিয়ালী গ্রামে অর্ধ শতাধিক হিন্দু পরিবারে হামলা, মন্দির দোকানপাট ও ঘরবাড়ি ভাঙচুর এবং সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র মন্ডলের নৃশংস হত্যার প্রতিবাদে এই মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলার সভাপতি গৌরহরি বর্মণ , সাঃ সম্পাসদক অরুন কুমার রায়, যুব মহাজোট সভাপতি জয় মহন্ত অলক সাঃ সম্পাদক উত্তম কুমার রায় , ছাত্র মহাজোট সভাপতি অখিল বর্মণ , সিনিয়ার সভাপতি প্রনয় কুমার বাপ্পী , সদর উপজেলার মহাজোট সভাপতি উৎপল কুমার বর্ধন , সাঃ সম্পাদক ডাঃ জগদীশ কুমার রায় , বালিয়াডাঙ্গী উপজেলার সভাপতি প্রভাত কুমার সিং সাঃ সম্পাদক সুজন কুমার ঘোষ, পীরগঞ্জ সভাপতি সুকুমার রায় , সাঃ সম্পদক রামকৃষ্ণ রায়, ও মহাজোট হরিপুর সভাপতি চন্দ কুমার মন্টু , সাঃ সম্পাদক রামায়ন রায়, রোমা ঘোষ, সুবর্ণা চৌধুরী সহ অন্যান্যরা ।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন হামলার সুষ্ঠু তদন্ত করে দোষী ব্যক্তিদের যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনতে হবে না হলে আরো কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন সংগঠনের নেতারা ।